যত্ন সম্পর্কে 2017-11-16T03:23:36+00:00

আমাদের পরিচিতি

বাংলাদেশের সবচেয়ে সেরা টেইলার হওয়া

কম খরচে সবচেয়ে সেরা কোয়ালিটি দেওয়া

হয়রানিমুক্ত ও সেরা সেবা দেয়ার মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্টি অর্জন

জরুরি কোন অনুষ্ঠান বা অন্য কোনো প্রয়োজনে জরুরি ভিত্তিতে জামা বানানোর জন্য আমরা আছি আপনার পাশে।আমরা জরুরি জামা ৩ দিনের মধ্যে ডেলিভারি দেই।

যত্নতে আপনাকে স্বাগতম

যত্ন বাংলাদেশের প্রথম অনলাইন ভিত্তিক টেইলার আপনার পছন্দের জামাটি হয়তো সময়ের অভাবে সেলাই করার জন্য দিতে পারছেন নাজামাটি বাজে ফিটিং এর কারণে অল্টার করতে গিয়ে হয়রান হচ্ছেন, সঠিক সময়ে জামার ডেলিভারি পাচ্ছেন না এই সকল সমস্যার সমাধান কল্পে অত্যাধুনিক টেইলারিং সেবা নিয়ে যত্ন এখন হাজির আপনারদোর গোড়ায়

আমরা দিচ্ছি আপনাকে ঘরে বসে জামা সেলাই করানোর সেবা। অর্ডার পাওয়ার পর আমাদের মেজারমেন্ট টেকনিশিয়ান জামার মাপ নেওয়া কাপড় সংগ্রহ করার জন্যপৌঁছে যাবে আপনার বাসায়। আমাদের কারখানায় জামা বানানোর পর পৌঁছে দেয়া হবে আপনার ঠিকানায়। সর্বাধুনিক মেশিন দক্ষকারিগর দ্বারা আমরা থ্রিপিস্, কামিজ, টপস, পাজামা, প্যান্ট, বোরকা, ম্যাক্সি, স্কুলড্রেস সহ মহিলাদের সব ধরণের ড্রেস সেলাই করি

আমাদের বিশেষ দক্ষতা গুলো

সেলাই কারিগরের দক্ষতা 90
ডেলিভারির দ্রুততা 95
মাপ নেওয়ার দক্ষতা 85
অল্টার করার দ্রুততা 75

উদ্যোক্তাদের পরিচয়

পূর্ণেন্দু বিশ্বাস
পূর্ণেন্দু বিশ্বাসফাউন্ডার ও সিইও
পূর্ণেন্দু বিশ্বাস শিক্ষাজীবন থেকেই একজন উদ্যোক্তা হওয়ার স্বপ্ন দেখতেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্সএ গ্রাজুয়েশন করার সময় একটি ফ্যাশন হাউস প্রতিষ্ঠা করেন। এর পাশাপাশি তিনি ফ্রীল্যানসিং ও শুরু করেন। অল্পদিনের মধ্যেই তিনি টপ রেটেড ফ্রিল্যান্সার হিসেবে পরিচিতি লাভ করেন। ২০১৫ সালে তিনি ফ্রীলান্সিং এ আইসিটি পুরস্কার লাভকরেন।
জনাব পূর্ণেন্দুর স্ত্রী প্রায় সময়ই লোকাল টেইলরদের কাজের কোয়ালিটি আর সময় নিয়ে অভিযোগ করতেন। গত পূজায় যখন একটি টেইলার্স তার স্ত্রীর জামা পূজার আগে ডেলিভারি দিতে ব্যর্থ হয়, তখন তিনি জামা সেলাই নিয়ে এই সমস্যার সমাধান কল্পে একটি অনলাইন ভিত্তিক প্রফেশনাল টেইলার্স প্রতিষ্ঠা করার স্বপ্ন দেখেন। তার ফলশ্রুতিতে তিনি প্রতিষ্ঠা করেন “যত্ন”।প্ রতিষ্ঠার পর থেকে “যত্ন” সর্বোচ্চ পেশাদারিত্ব ও সুনামের সাথে মেয়েদের জন্য অন-ডিমান্ড টেইলারিং সেবা দিয়ে যাচ্ছে।
কবির আহমেদ
কবির আহমেদসহপ্রতিষ্ঠাতা ও সিএফও
কবির আহমেদ ও পূর্ণেন্দুবিশ্বাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সহপাঠী ছিলেন। তিনি ছাত্র থাকা অবস্থায় ফ্রীলান্সিং শুরু করেন। একজন ফিন্যান্স স্নাতক হওয়ার কারণে তার কাছে ব্যবসা করা একটি প্যাশন। মানুষের ব্যস্ত জীবন কে আরো সহজ ও আরামদায়ক করার জন্য জনাব কবির, পূর্ণেন্দুবিশ্বাস ও রেজাউল কবির প্রতিষ্ঠাকরেন “যত্ন”। একটি নতুন ধারার সেবা হিসেবে যত্ন খুব দ্রুত গ্রাহকদের মন জয় করে চলেছে।

মোঃ রেজাউল কবির
মোঃ রেজাউল কবিরসহ-প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালন কর্মকর্তা
রেজাউল কবির “যত্ন”র প্রধান পরিচালন কর্মকর্তা হিসেবে কাজ করে যাচ্ছেন। তিনি একজন হিসাববিজ্ঞানে স্নাতক। একজন হিসাব বিজ্ঞানের ছাত্র হয়ে ও ফ্যাশন ডিজাইনের প্রতি তার দুর্বলতা ছিল। এই জন্য তিনি ছাত্রাবস্থায়ই জনাব পুর্ণেন্দুর সাথে একটি ফ্যাশন হাউস প্রতিষ্ঠা করেন এবং সফলতার সাথে ব্যবসা করেন। তিনি একজন ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্নকে আরো এগিয়ে নেয়ার জন্য “যত্ন”র সাথে সহপ্রতিষ্ঠাতা হিসেবে কাজ করছেন।